মুখে বললেন না, মনে মনে হ্যাঁ

মুখে বললেন না, মনে মনে হ্যাঁ

মেসির বিশ্রাম দরকার। চোটের কারণে আর্জেন্টিনার হয়ে দুটি প্রীতি ম্যাচের একটিও খেলতে পারেননি তিনি। বার্সেলোনার হয়ে সর্বশেষ দুই ম্যাচে খেলেছেন। তবে রোমার বিপক্ষে ম্যাচে স্পষ্ট বোঝা গেছে মেসি শতভাগ দিয়ে খেলতে পারেননি। চোটটা পুরোপুরি ছেড়ে যায়নি এখনো। আর তাই মেসির বিশ্রাম চায়।

তাছাড়া লা লিগা শিরোপা একপ্রকার নিশ্চিত হয়ে যাওয়া। চ্যাম্পিয়নস লিগ খেলতে না পারায় মেসির পরিবর্তে কৌটিনহো থাকা। সব মিলিয়ে বার্সেলোনার সেরা তারকা চায়লে লিগানেসের বিপক্ষে বিশ্রামই পাবেন। এছাড়া বার্সার আরো খেলোয়াড়ের বিশ্রাম দরকার। ইনিয়েস্তা, পিকেদের বিশ্রাম দেওয়ার ব্যাপারেও ভাবছেন বার্সা কোচ ভালভার্দে।

তবে প্রশ্ন হলো মেসি বিশ্রাম নেবেন কিনা। বার্সার কোচ মেসি সম্পর্কে বলেন, ‘মেসি খেলবেন কিনা সেই সিদ্ধান্ত তিনি নিজে নেবেন। তবে মেসি সবসময় মাঠে নামতে চায়।’ বার্সার সামনে কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ আছে তাই মেসির শারীরিক বিশ্রামের পাশপাশি মানসিকভাবে সুস্থ থাকাটাও গুরুত্বপূর্ণ। বার্সা কোপা দেল রে’র ফাইনাল খেলতে হবে সেভিয়ার বিপক্ষে। এছাড়া লা লিগার পরের ম্যাচ দুটি শক্ত দল ভ্যালেন্সিয়া এবং সেল্টা ভিগোর বিপক্ষে।

রোমার মাঠে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগটাও বাকি এখনো। মেসি তাই লা লিগার ম্যাচে বিশ্রাম চান বলে জানিয়েছেন। তবে সেটা মুখের কথা। মেসি এবারের মৌসুমের গোল্ডেন বুটের অন্যতম দাবিদার। আর এবার তার মূল প্রতিদ্বন্দ্বী লিভারপুলের মোহাম্মদ সালাহ। তাকে যে থামানোই যাচ্ছে না। আর তাই মেসি বিশ্রামের কথা বললেও তিনি খেলার আগ্রহ প্রকাশ করেছন বলে জানিয়েছেন বার্সা কোচ ভালভার্দে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment